শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের মুলতবি, সাধারণ সভা আজ শনিবার দুপুরে মেট্রোপলিটন প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় কমিটির আয়-ব্যয় ও সাধারণ সম্পদকের প্রতিবেদন উপস্থাপন করা হয়। ক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম তাঁর প্রতিবেদন উপস্থাপন করেন। অপর দিকে ক্লাবের অর্থ-সম্পাদক তানজিমুল হক আয়-ব্যয়ের হিসাব বিবরণী উপস্থাপন করেন।

বিগত কমিটির মেয়াদপুর্ণ হওয়ায় সভায় সর্বসম্মতিক্রমে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। ক্লাবের সাবেক সভাপতি মোমিনুল ইসলাম বাবুকে আহবায়ক, সাংবাদিক কবীর তুহিনকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন, বাংলা নিউজের সিনিয়র করেসপডেন্ট শরীফ সুমন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি কাজী শাহেদ এবং জিটিভির রাজশাহী প্রতিনিধি রাশেদ রিপন। উক্ত আহবায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের সকল ব্যবস্থা সম্পন্ন করবেন বলে সিদ্ধান্ত গ্রহীত হয়।

সভায় ক্লাবের সদস্য হাসান মিল্লাত, শফিকুল ইসলাম, জাবীদ অপু, কাজী শাহেদ, শরীফ সুমন, মামুন-অর-রশিদ, আসাদুজ্জামান আসাদ, রাশেদ রিপন, কবীর তুহিন, জিয়াউল হক জিয়া, আবুল কালাম আজাদ, মামুন রেজাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সভার শুরুতেই ক্লাবের সভাপতি মোমিনুল ইসলাম বাবু ক্লাবের সাবেক সভাপতি মাহতাব উদ্দিন, সাবেক সভাপতি বুলবুল চৌধুরীসহ ক্লাবের অন্য সদস্যদের পিতা-মাতা ও নিকট আত্নীয়-স্বজনের মুত্যুতে শোক প্রস্তাব উত্থাপন করেন। এসময় প্রয়াত সাংবাদিকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মতিহার বার্তা ডট কম  ১৩ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply